Monday 18 February 2019

Darksiders 3 তার টাকা ফেরত দিয়েছে এবং এখনও একটি 'কী আইপি' অংশ

আমরা এটির উপর একটু উজ্জ্বল ছিলাম, কিন্তু Darksiders 3 এটির মত প্রকাশ করে দেখেছিল যে প্রকাশক THQ Nordic আশা করেছিলেন এবং Darksiders  প্রকাশক এর মূল সিরিজের অন্যতম।


এটি পূর্বের তুলনায় একটি সহজ, আরো যুদ্ধ-মনোযোগ নিবদ্ধ করা, ধাঁধা, প্ল্যাটফর্ম এবং লুটপাট বিভাগের অভাব। থমকো নর্টিকের সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুযায়ী, স্যামুয়েল হোরিটি তার Darksiders 3পর্যালোচনাতে 63 টি দিয়েছেন, কিন্তু সামান্য জটিল গুরুতর অভ্যর্থনা সত্ত্বেও এটি তার বিনিয়োগ এবং বিপণন বাজেট পুনরুদ্ধারের জন্য যথেষ্ট পরিমাণে বিক্রি হয়েছে।

খেলাটি আরও গতিতে দেয়ার জন্য, ডেলিসি এই বছরের শেষের দিকে। 2015 সালের ডিসেম্বরে দুটি নতুন এডভেন্ঞার ট্যুরিজম ঘোষণা করে ডলিসি সর্বদা পরিকল্পনাটির অংশ ছিল।

প্রতিবেদনে অন্যত্র, CEO লার্স উইংফর্সও বিতরণ প্ল্যাটফর্মের বিষয় এবং "নতুন অনুপ্রবেশকারীদের" বিষয়ে স্পর্শ করেছেন।


Wingeforms লিখেছে, "আমি গেমিংয়ের বাজার আগের তুলনায় আরও স্পন্দনশীল হিসাবে দেখি।" "বিতরিত প্ল্যাটফর্ম এবং প্রযুক্তিতে চলমান স্থানান্তর রয়েছে, প্রতিষ্ঠিত সংস্থাগুলি এবং বড় নতুন উদ্যোক্তাদের সাথে জড়িত। আমি সাধারণভাবে নতুন সুযোগ এবং প্রযুক্তি অগ্রগতিগুলি গ্রহণ করছি যা আমাদের সামগ্রীকে আরও দক্ষতার সাথে এবং ভক্তদের এবং দর্শকদের বিস্তৃত ভিত্তিতে বিতরণ করতে সক্ষম করবে। এটি প্রতিষ্ঠিত ব্যবসায়িক মডেলগুলিকে চ্যালেঞ্জ করবে, নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের জন্য জায়গা তৈরি করবে এবং নতুন সুযোগগুলি বিস্তৃত করবে। "
THQ Nordic এর মালিকানাধীন ডিপ সিলভারের মাধ্যমে, মনে হচ্ছে প্রকাশক ইতোমধ্যে এই "নতুন সুযোগগুলির" সুবিধা গ্রহণ করতে শুরু করেছে। শুক্রবার চালু হওয়া মেট্রো এক্সচেঞ্জটি অন্তত একটি বছরের জন্য একটি অ্যাপিক স্টোর।

No comments:

Post a Comment